ফটোগ্রাফির প্রতি শখ আছে ? তাহলে শুরু করুন আপনার মোবাইল দিয়েই এবং জিতে নিন পুরষ্কার ! !

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? নিশ্চয় অনেক ভালো। আমি আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। অনেক দিন হল ফটোগ্রাফি নিয়ে কিছু লেখি না তাই আজকে লিখছি মোবাইল ফটোগ্রাফি নিয়ে।
মোবাইল ফটোগ্রাফি??? হ্যাঁ অনেকেই চিন্তা করে মোবাইল দিয়ে আবার কিসের ফটোগ্রাফি?? ভাইরে আপনার স্মার্টফোন দিয়ে শুধু সেলফি না তুলে প্রকৃতির দিকেও ফোকাস করুন এবং দেখুন মোবাইল দিয়েও কত সুন্দর ছবি তোলা যায় !

 মনে রাখবেন ভালো ফটোগ্রাফির জন্য ভালো ক্যামেরা জরুরি নয় দরকার সুন্দর একটি দৃষ্টিভঙ্গি কেননা ভালো কলম হলেই যে হাতের লেখা ভালো হবে এমন কিন্তু নয়।
 তাই আর দেরি না করে মোবাইল টা হাতে নিয়ে তুলা শুরু করুন গাছগাছালি, পাখপাখালির ছবি এবং এক দিন হয়ত আপনিও হতে পারেন বিশ্ব মানের ফটোগ্রাফার। মোবাইল দিয়ে ছবি তুলার সময় বিশেষ সতর্কতা হল কোন ক্রমেই যেন আপনার হাত না কাপে কারন হাত কাপলেই আপনার শখের ছবি একেবারে বরবাদ হয়ে যাবে।
 আপনারা অনেকেই জানেন মোবাইল ফটোগ্রাফির জন্য Cell Phone-Graphy অন্যতম বৃহত্তম গ্রুপ। প্রতিদিন এই গ্রুপে
অনেক ছবি প্রকাশ করা হয় এবং সব গুলোই মোবাইল দিয়ে তোলা, দিন শেষে সেরা ফটো টি "ফটো অব দ্যা ডে" এর সম্মান অর্জন করে।
যাহোক এই বছর ১২ই ফেব্রুয়ারি গ্রুপের ১ বছর পুর্তি হল। তাই গ্রুপের অ্যাডমিন প্যানেল এই ১ বছর পুর্তি উপলক্ষে বিশেষ একটি ফটো
কন্টেস্ট এর আয়োজন করেছে যেখানে আপনারা সবাই আপনার প্রিয় স্মার্টফোন দিয়ে তুলা ছবি জমা দিয়ে জিতে নিতে পারেন আকর্ষনীয় পুরস্কার।এখানে আপনি ম্যাক্রো, ল্যান্ডস্কেপ, পোর্টেড সহ যেকোন ছবি দিতে পারেন তবে অবশ্যই তা ফটোগ্রাফির আওতায় হতে হবে।  বিশ্বাস করুন আর নাই করুন এই টিউনে ব্যবহৃত সকল ছবি মোবাইল দিয়ে তোলা

Share this

Related Posts

Previous
Next Post »